জেলা

সাধারণ মানুষের ভালোবাসায় অবশেষে আবারও ভেদরগঞ্জ কর্মস্থলে যোগদান করেন ইউএনও সাব্বির আহমেদ

শরীয়তপুর প্রতিনিধি:
দীর্ঘদিন সরকারি ট্রেনিং শেষ করে ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাব্বির আহমেদ স্যার কে আবারও তার পুরনো কর্মস্থলে পেয়ে “আমরা শিশু ” শিশুদের জন্য একটি” বার্তা সংস্থা” অনলাইন পত্রিকার এবং ইউনিসেফ সাংবাদিক ইঞ্জিনিয়ার এম এম ক্যাপ্টেন সম্রাট । ইউএনও সাব্বির স্যার কে অনলাইন পত্রিকার মাধ্যমে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

তিনি আরো বলেন। রোববার ২৯ সেপ্টেম্বর সকালে সাব্বির আহমেদ স্যার তার পুরানো কর্মস্থলে যোগদান করে এবং বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা ফুলের শুভেচ্ছা দিয়ে বরণ করে নেয়।
এর আগে ১৪ মে ২০১৯ মগলবার সকাল আনুমানিক ১০ টার দিকে উপজেলার নির্বাহী অফিসার সাব্বির আহমেদ তার ব্যক্তিগত ফেজবুক প্রোফাইলে একটি স্ট্যাটাস দেন প্রিয় ভেদরগঞ্জ বাসি অনেক বেশি মিস করবো তোমায়।

ইউএনও সাব্বির আহমেদ সততা,দক্ষতা, দিয়ে উপজেলার সাধারন মানুষের আস্থা অর্জন করে নেন। কিন্তু এই আস্থাভাজন কর্মকর্তার হঠাৎ বদলি এলাকার সকলের মনে প্রশ্নের তীর ছুঁয়ে দেয়। মাদক, জুয়া,বাল্যবিবাহ, চাঁদাবাজি,সহ বিভিন্ন অন্যায়ের বিরুদ্ধে তিনি আপোসহীন ছিলেন বলে ইঞ্জিনিয়ার এম এম ক্যাপ্টেন সম্রাট ।
ঐ দিন বিকাল ৪টা নাগাদ সাব্বির আহমেদ স্যার তার ফেসবুক প্রোফাইলে বদলির কথা জানিয়ে পত্রের ছবি আপলোড৷ করেন এবং যা দেখে ভেদরগঞ্জের বিভিন্ন পেশার সাধারন মানুষজন মর্মাহত হয়ে পড়েন। তার আকস্মিক এই বদলিতে এলাকায় মাদক,জুয়া, চাঁদাবাজি, সিন্ডিকেট সহ বিভিন্ন অপরাধ বিস্তার লাভ করবে বলে জানান ইঞ্জিনিয়ার এম এম ক্যাপ্টেন সম্রাট এবং কী ইউএনও সাব্বির আহমেদ স্যারই কে নিজ কর্মস্থলে রাখার জন্য ও বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছল এবং মহাসড়ক অবরোধ করে ভেদরগঞ্জের বিভিন্ন পেশার মানুষ। ঠিক ঐ সময় ইউএনও সাব্বির আহমেদ স্যার প্রায় আড়াই মাসের সরকারি ট্রেনিং এ চলে যান এবং কী সকল জল্পনা, কল্পনা ছাপিয়ে ট্রেনিং শেষ করে তিনি ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার চেয়ারে বসলেন।

ইউএনও সাব্বির আহমেদ স্যারের সততার কর্মের জন্য অনলাইন পত্রিকার মাধ্যমে ধন্যবাদ ও ফুলের শুভেচ্ছা জানিয়েছেন ইঞ্জিনিয়ার এম এম ক্যাপ্টেন সম্রাট।

Comment here