জাতীয়

নাম তার নাইমা মা নিখোঁজ : আহত ওই শিশুর বাড়ি চাঁদপুরে

ব্রাহ্মণবাড়িয়ার কসবার দু’ট্রেনের সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে এখন পর্যন্ত ১৬ জন নিহত এবং বেশ কয়েকজন আহত হয়েছেন। আহতদের মধ্যে নারী ও শিশু রয়েছে।

ঘটনাস্থল থেকে উদ্ধার করা আহতদের মধ্যে একটি শিশুকেও ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আতঙ্কগ্রস্ত শিশুটি নিজের নাম বলতে পারছিল না।

তবে সংবাদমাধ্যমে প্রতিবেদন প্রকাশের পর তার অভিভাবকের সন্ধান পাওয়া গেছে। শিশুটির নাম নাইমা। তার চাচা মানিক কথা বলেছে স্থানীয় গণমাধ্যম কর্মীদের সঙ্গে।

মানিক জানান, তিনি ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশ্যে রওনা হয়েছেন। শিশু নাইমাকে নিয়ে সিলেট থেকে তার মা কাকলী ও দাদী উদয়ন এক্সপ্রেসে করে চাঁদপুরে ফিরছিলেন। পথে দুর্ঘটনার শিকার হয় তাদের ট্রেন।

মানিক আরও জানান,নাইমার বাবা মাইনুদ্দিনও দুর্ঘটনার খবর পেয়ে চাঁদপুর থেকে ব্রাহ্মণবাড়িয়ায় রওনা দিয়েছেন। কিন্তু তারা কেউই নাইমার মায়ের মোবাইলে যোগাযোগ করতে পারছেন না। তারা কী অবস্থায় আছেন কিছুই জানতে পারছেন না তারা।

এদিকে সর্বশেষ পাওয়া তথ্যে চাঁদপুর জেলা মোট ৪ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এরা হলেন চাঁদপুর সদর উপজেলার বাগাদি গনি উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ফারজানা ইসলাম, হাইমচর উপজেলার আবুল হাসেম মালের ছেলে জাহাঙ্গীর, হাজীগঞ্জ উপজেলার রাজারগাঁও এলাকার মজিবুর রহমান ও তার স্ত্রী কুলচুমা বেগম।

Comment here